আদমদীঘিতে প্রধান শিক্ষক খুন, স্বামী-স্ত্রী আটক

  20-04-2018 05:56PM

পিএনএস ডেস্ক : বগুড়ার আদমদীঘির ডুমুরীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রশিদুল আলম ওরফে রশিদ (৫০) খুন হয়েছেন। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কোপানোর পাশাপাশি গোপানাঙ্গ কেটে ফেলেছে।

শুক্রবার সকালে গ্রামের কাছাকাছি একটি নির্জন স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় প্রতিবেশী আফরোজা বেগম ও তার স্বামী আব্দুর রাজ্জাককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

পুলিশ জানায়, নিহত রশিদ ওই গ্রামের আহম্মাদ আলীর ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির পাশেই নিজের পুকুরে মাছের খাবার দিতে বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফিরেননি। পরে শুক্রবার ভোরে স্থানীয়রা পুকুরের পাশে একটি নির্জন স্থানে রশিদুল আলমের রক্তাক্ত লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। এছাড়াও তার গোপানাঙ্গের কিছু অংশ কেটে দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, সম্প্রতি রশিদুল আলমের সাথে আফরোজার অবৈধ সম্পর্কের অভিযোগে গ্রামে কয়েক দফায় সালিশ বৈঠকও করা হয়েছিল। নারীঘটিত ঘটনার কারণে তাকে নির্মমভাবে খুন করা হতে পারে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহেদুজ্জামান জানান, স্থানীয়দের দেয়া তথ্যানুসারে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে। সে কারণে জিজ্ঞাসাবাদের জন্য আফরোজা বেগম ও তার স্বামী আব্দুর রাজ্জাককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন