হবিগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার ২৫ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

হবিগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার ২৫

  

পিএনএস, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে পুলিশের নিয়মিত অভিযানে পরোয়ানাভুক্ত আসামিসহ ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে। (২২ এপ্রিল) জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। গ্রাফতারকৃতদের মধ্যে ১৮ জন পরোয়ানাভুক্ত এবং ৭ জন নিয়মিত মামলার আসামি। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে, হবিগঞ্জের মাধবপুর ও চুনারুঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৮৯ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়েছে।

গত শনিবার (২১ এপ্রিল) দিনগত রাতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ও পুলিশের পৃথক অভিযানে এ মদ জব্দ করা হয়। বিজিবি ৫৫ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এম জাহিদুর রশিদ জানান, বিজিবি’র ধর্মঘর বিওপির একটি দল উপজেলার সস্তারমোড় এলাকা থেকে ৯৩ বোতল ভারতীয় মদ জব্দ করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া চুনারুঘাটে রাতে অভিযান চালিয়ে ৩৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। হবিগঞ্জের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ৩৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech