মোরেলগঞ্জে ৭ ছাত্রীকে যৌন হয়রানি, নীরব স্কুল কর্তৃপক্ষ

  16-05-2018 08:13PM

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে নুরু শেখ নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। নিশানবাড়িয়া ইউনিয়নের রূপচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭ ছাত্রী বুধবার বিদ্যালয়ের শিক্ষিকাদের নিকট এ অভিযোগ করেন। খবর পেয়ে সংশ্লিষ্ট ক্লাষ্টারের সহকারি শিক্ষা অফিসার অসীম কুমার সরকার, থানার সেকেন্ড অফিসার এস.আই সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খবর শুনে অনেক অভিভাবকও বিদ্যালয়ে জড়ো হন। ওই সময় থেকে নুরু শেখ পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির ওই ৭ ছাত্রী বলেন, বিদ্যালয় সংলগ্ন বাদশারহাটের ব্যবসায়ী নুরু শেখ(৫৮) ৩/৪মাস পূর্বে থেকে পৃথকভাবে তাদের হাতে টাকা ধরিয়ে দিয়ে নীজ বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। গত মঙ্গলবারও এক ছাত্রীকে সে ২শ’ টাকা দিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে।

এই ঘটনা সম্পর্কে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নাজমুননাহার বলেন, ইতিপূর্বে ছাত্রীরা বিষয়টি নিয়ে মুখ খোলেনি। এখন বলেছে। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি। এ ঘটনার তদন্তকারি কর্মকর্তা সহকারি শিক্ষা অফিসার অসীম কুমার বলেন, ছাত্রীদের বক্তব্য শুনেছি। ঘটনাটি অমার্জনীয় ও উদ্বেগজনক। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হবে।

এ সম্পর্কে ঘটনাস্থল পরিদর্শক এস.আই সাঈদ বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে লিখিত অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যাস্থা নেওয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন