ভেড়ামারায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী লিটন শেখ নিহত

  23-05-2018 03:31PM

পিএনএস, ভেড়ামারা (কুষ্টিয়া) : কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সঙ্গে "বন্দুকযুদ্ধে" শীর্ষ মাদক ব্যবসায়ী লিটন শেখ (৪৫) নিহত হয়েছে। পুলিশের দাবি এ ঘটনায় তাদর ১ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি এলজি অস্ত্র, ৩ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য ৫শ পিচ ইয়াবা, ২ গ্রাম হিরোইন উদ্ধার করেছে।

গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ভেড়ামারা উপজেলার হাওয়াখালী মাঠের মধ্যে ইটভাটার কাছে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বন্দুকযুদ্ধের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী রাত ২টার দিকে উপজেলার হাওয়াখালী মাঠের মধ্যে যায়। এমন গোপন সংবাদ পেয়ে এস আই আশরাফুল ইসলাম ভেড়ামারা থানা পুলিশের একটি টহল দল নিয়ে ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশ ও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে একজন গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত ব্যাক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী । তার বিরুদ্ধে ভেড়ামারা থানার ৪টি মাদকের মামলা রয়েছে। নিহত লিটন (৪৫) ভেড়ামারা উপজেলার নওদাপাড়া এলাকার মৃত গোলবার শেখ এর পুত্র।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন