আটক নারী ‘মাদক বিক্রেতা’র পালানোর চেষ্টায় পুলিশের গুলি

  24-05-2018 01:39AM

পিএনএস ডেস্ক: আটক হওয়ার পর এক নারী ‘মাদক বিক্রেতা’ পুলিশের গাড়ি থেকে পালানোর চেষ্টা করায় তাকে গুলি করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মহানগরীর চারখুটার মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই মাদক বিক্রেতার নাম আজিজা বেগম (৪০)। নগরীর হড়গ্রাম টুলটুলিপাড়া মহল্লায় তার বাড়ি, স্বামীর নাম রিপু মিয়া।

ওসি বলেন, রাতে আজিজা তার একজন প্রতিবেশীর বাড়িতে বসে ইয়াবা বিক্রি করছিলেন। খবর পেয়ে পুলিশের একটি দল তাকে আটক করতে যায়। এ সময় ওই নারী হাঁসুয়া নিয়ে পুলিশের ওপর হামলার চেষ্টা করে। তারপরেও তাকে পুলিশ আটক করে। আটকের সময় আজিজার কাছ থেকে ৬০টি ইয়াবাও জব্দ করা হয়।

এরপর পিকআপ ভ্যানে তুলে আজিজাকে থানায় নেয়া হচ্ছিল। পথে চারখুটা মোড়ের কাছে পুলিশ দেখে- দুই যুবক মারামারি করছে। তখন পুলিশ গাড়ি থেকে নেমে সে দিকে এগিয়ে যায়। থেমে থাকা গাড়িতে ওই সময় দুইজন নারী পুলিশ সদস্য আজিজাকে ধরে বসেছিলেন। আজিজার হাতকড়া পরানো ছিল না।

এর সুযোগে আজিজা ওই দুই পুলিশ সদস্যকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। বিষয়টি দেখে পুলিশ তার এক পায়ে শর্টগানের গুলি করে। এরপর ওই নারীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি জানান, আজিজা বেগমের বিরুদ্ধে থানায় নয়টি মামলা রয়েছে। ইয়াবাসহ গ্রেপ্তার এবং পুলিশের ওপর হামলার ঘটনায় তার বিরুদ্ধে আরও দুটি মামলার প্রস্তুতি চলছে। তাই যে হাঁসুয়া নিয়ে আজিজা পুলিশের ওপর হামলার চেষ্টা করেছিল, সেটিও জব্দ করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন