তাসফিয়া হত্যা মামলার নতুন মোড়, গ্রেফতার আরেক আসামী

  

পিএনএস ডেস্ক:চট্টগ্রামের আলোচিত তাসফিয়া আমিন হত্যা মামলার অন্যতম আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া অন্যতম আসামির নাম আশিক মিজান (১৫)। তিনি চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ গাউসিয়া আবাসিক এলাকার আবুল হাশেমের ছেলে। তবে তাকে কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে, তা নিশ্চিত করে জানায়নি পুলিশ।

বুধবার তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) জাহেদুল ইসলাম। সূত্র জানায়, চট্টগ্রাম জেলার রাউজান উপজেলায় নানার বাড়িতে আত্মগোপনে ছিলেন আশিক মিজান। আশিক ফেসবুকভিত্তিক রিচ কিডস গ্যাংস্টার নামের একটি গ্রুপের সদস্য এবং মামলার প্রধান আসামি আদনান মির্জার বন্ধু। অভিযোগ রয়েছে, আশিক মিজানের ব্যবহৃত গাড়িতে চড়েই ঘটনার দিন আদনান তাসফিয়ার সঙ্গে প্রথম দেখা করতে যায়।

গত ২ মে পতেঙ্গার নেভাল এলাকায় সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী তাশফিয়ার মরদেহ পাওয়া যায়। পরের দিন ৩ মে তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিন পতেঙ্গা থানায় তাসফিয়াকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ এনে আদনান মির্জাকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে রিচ কিডস গ্যাংস্টার নামের ফেসবুক গ্রুপের চার সদস্য সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্র শওকত মিরাজ ও আশিক মিজান, আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজের ছাত্র ইমতিয়াজ সুলতান ইকরামসহ ৬ জনকে আসামি করা হয়।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech