বীরগঞ্জে মাদকের ছড়াছড়িতে আতঙ্কে এলাকাবাসী

  24-05-2018 08:01PM

পিএনএস, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সর্বত্র ইয়াবা ও ফেন্সিডিলের ছড়াছড়িতে আতঙ্কে রয়েছে এলাকাবাসী। পুলিশি অভিযানে একের পর এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, দিনাজপুর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিপিএম ও বীরগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সালাহউদ্দিন আহম্মেদ এর নির্দেশে এসআই দুলাল হক, এসআই সাইদুল ইসলাম, এসআই প্রভাত চন্দ্র সরকার, এসআই নরেন চন্দ্র দেবনাথ, এসআই মোঃ আমজাদ আলী মন্ডল, এসআই আল আমিন, এসআই মশিউর রহমান, এএসআই মোঃ মামুনুর রশিদ, এএসআই নুরনবী মিঞা, এএসআই মোঃ তৌহিদুল ইসলাম, এএসআই মাসুদ রানা, এসআই মোঃ লুৎফর রহমান, এএসআই শাহরিয়ার, এএসআই মোঃ আঃ জলিল প্রধান সহ অফিসার গন বীরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২মে মোঃ নাজির হোসেন, ১৫মে গোলাম রব্বানী, পিতা- মোঃ ইউনুস আলী, সাং- গড়েয়া গোপালপুর, থানা+জেলা- ঠাকুরগাঁও সদর, মোঃ আজমত আলী, পিং- মোঃ সেকেন্দার আলী, সাং- বিষ্ণুপুর, মোঃ বাবু ইসলাম, পিং- মৃত জহির উদ্দিন, সাং- বিষ্ণুপুর, মোঃ আশরাফুল ইসলাম, পিং- মৃত সেকেন্দার খান, সাং- বৈরবাড়ী, ১৮মে মোঃ ইসমাইল হোসেন ছুটু, মোঃ সাজ্জাদ হোসেন ওরফে পাগলু, শ্রী দিপু চন্দ্র শীল, ১৯মে মোঃ হুমায়ন কবীর, ২০মে শ্রী খোকন চন্দ্র রায়, পলাশ রায়, লিমন বর্মন, ২২মে সুজালপুর গ্রামের মৃত হাসান আলীর ছেলে নুর ইসলাম, দিনাজপুর জেলা সদর দক্ষিন গোবিন্দপুরের মৃত মোবারেক হোসেনের ছেলে মোঃ মাজেদুর রহমান, মোঃ মানিকুজ্জামান ওরফে মানিক ও আশরাফ আলীর ছেলে সুজন ইসলাম সহকে ফেন্সিডিল, ইয়াবা, গাঁজা বিক্রয় ও সেবন এবং জুয়া খেলার অপরাধে হাতে নাতে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এব্যপারে অভিভাবক মহল যুব সমাজকে রক্ষার জন্য বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন আহম্মেদের আশু হস্তক্ষেপ কামনা করেন। সালাহউদ্দিন আহম্মেদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে মাদক নিমুর্লে সারা দেশে ন্যায় নিয়মিত অভিযান চলছে চলবে।

অপরদিকে এলাকাবাসী জানায়, এএসআই মোঃ মামুনুর রশিদ মাদক ব্যাবস্যায়ী ও সেবন কারীদের গ্রেফতারের অগ্রনী ভুমিকা পালন করে এলাকায় সুনাম অর্জন করেছে। তার তৎপরতার কারনে আতংকে রয়েছে মাদক ব্যাবস্যায়ী ও সেবন কারীরা। যার কারনে উদ্ধর্তন কর্তৃপক্ষ তাকে পুরুস্কৃত করেছেন। এ ধরনের কর্মকান্ড বহাল রাখার দাবী এলাকাবাসীর।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন