রামপালে ২২ দিনেও পূজাকে উদ্ধার করতে পারেনি পুলিশ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

রামপালে ২২ দিনেও পূজাকে উদ্ধার করতে পারেনি পুলিশ

  

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপালে সদ্য এসএসসি পাশ করা এক স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। গত ২২ দিনেও অপহৃত কিশোরীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

রামপাল থানায় অভিযোগ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ভাগা বেতকাটা গ্রামের বিজন কুমার পালের কন্যা সদ্য এসএসসি পাশ করা মেধাবী ছাত্রী পূজা রানী পাল (১৬) বাড়ির সামনের রাস্তায় বিকালে বের হলে গত ৯ মে এক দল দুর্বৃত্ত পূজাকে অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় পূজার বাবা বিজন কুমার পাল বাড়ি হয়ে রামপাল থানায় একই গ্রামের শৈলেন পালের পুত্র জয়দেব পাল (৩০), শেখর রঞ্জন পালের পুত্র মানবিক পাল (১৯) ও কাশিপুর আঙ্গারিয়া গ্রামের লক্ষন পালের পুত্র গোপাল পাল (৪২) সহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে বাদি হয়ে মামলাটি করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রবীর কুমার এর কাছে জানতে চাইলে তিনি জানান, ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতারের জোর তৎপরতা চলছে। ঘটনার বিষয় রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা যত দ্রুত সম্ভব ভিকটিম উদ্ধারসহ আসামী ধরার জোর চেষ্টা চালাচ্ছি। পূজাকে হারিয়ে তার পিতা-মাতা পাগলের মত পূজাকে খুজে বেড়াচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech