ফেসবুক লাইভে ইউটিজিং করায় টাঙ্গাইলে গ্রেফতার ৪

  

পিএনএস ডেস্ক : টাঙ্গাইল শহরের ক্যাপস্যুল মার্কেটের সামনে দিনে-দুপুরে কয়েকজন যুবক মেয়েদের উত্যক্ত করে এবং সেটি ফেসবুকে সরাসরি (লাইভ) প্রচার করে। মুহূর্তেই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। একে একে বিভিন্ন গ্রুপে এটি ছড়াতে থাকে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠে।

বিষয়টি প্রশাসনের নজরে আসলে অভিযান চালিয়ে মঙ্গলবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত মূল আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের বিলমুরিল গ্রামের মফিজুল আলমের ছেলে মূল অভিযুক্ত ফরিদুর রহমান (২০), একই এলাকার জাহিদুল আলমের ছেলে রাকিব আহমেদ (২১), লুৎফর রহমানের ছেলে রবিন হাসান (২০) এবং এনায়েতপুরের এলাকা আবদুল কুদ্দুসের ছেলে কাউছার আহমেদ (২৮)।

এ ব্যাপারে জেলা গোয়ান্দা (ডিবি) পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, শহরের ক্যাপস্যুল মার্কেটের সামনে সোমবার বিকালে কয়েকজন যুবক মেয়েদের ইভটিজিং করে এবং অশ্লীল ভাষায় কথার ভিডিও ফেসবুকে ছড়িড়ে পড়ে। পরে বিষয়টি আমাদের নজরে আসলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিভিন্ন স্থানে রাতেই অভিযুক্তদের গ্রেফতারের অভিযান শুরু হয়। অভিযানে মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

ডিবির ওসি বলেন, বাকি অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech