রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৩

  

পিএনএস ডেস্ক : মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে পুলিশ। মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৮টি মামলা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে এক হাজার ৮৪৯ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৩ গ্রাম ১৩২২ পুরিয়া হেরোইন, এক কেজি ৪০০ গ্রাম ৬০ পুরিয়া গাঁজা ও ৩.৫ লিটার দেশি মদ উদ্ধার করা হয়। বুধবার সকাল থেকে নিয়ে আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত এই অভিযান চালায় ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ।

এদিকে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে থানা পুলিশসহ ডিএমপির বিভিন্ন ইউনিটের সমন্বয়ে রাজধানীর লালবাগ এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ডিএমপির লালবাগ বিভাগের উপ-কমিশনার (এডিসি) ইব্রাহাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লালবাগের বিভিন্ন এলাকায় পুলিশের মাদকবিরোধী সাঁড়াশি অভিযান চলছে। অভিযানে থানা পুলিশের সঙ্গে ডিবি পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যসহ ডগ স্কোয়াড অংশ নিয়েছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান এডিসি ইব্রাহাম খান।

পিএনএস/জে এ /

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech