আখাউড়া বিকাশের ১৩ লাখ টাকাসহ তিন ছিনতাইকারী আটক

  25-06-2018 04:39PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃরাকিবুর রহমান রকিব:ব্রাহ্মণবাড়িয়ার জেলা আখাউড়ায় উপজেলা রোববার বিকাশ এজেন্টের ১৩ লাখ টাকাসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় বিকাশ এজেন্টের ১৩ লাখ টাকাসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ছিনতাইকালে আহত হয়েছেন বিকাশ এজেন্টের এক কর্মচারী।

আজ রোববার বিকেলে এই ঘটনা ঘটে।পুলিশ জানায়, দুপুরে আখাউড়া উপজেলার বিকাশ এজেন্টকে দিতে শরীফুল নামের এক কর্মচারী পাশের কসবা উপজেলার সৈয়দাবাদ বাজারের বিকাশ এজেন্ট মেসার্স খান ট্রেডার্স থেকে ১৩ লাখ টাকা নিয়ে বের হন। দুপুর ১২টায় আখাউড়া আনোয়াপুর সড়কে এসে ছিনতাইকারীদের কবলে পড়েন শরীফুল।

খবর পেয়ে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিনসহ একদল পুলিশ আনোয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে প্রথমে আট লাখ টাকার ব্যাগসহ ইমরান মিয়া (২৫) নামের এক ছিনতাইকারীকে আটক করে। পরে তাঁর স্বীকারোক্তিতে এই ছিনতাইকারী চক্রের সদস্য মোজাম্মেল হোসেন (৩৫) ও শরীফুল ইসলামকে (২৭) আরো পাঁচ লাখ টাকাসহ আটক করা হয়।

এদিকে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জুবায়ের হোসেন (৩৫) নামে এক বিকাশ এজেন্ট কর্মী আহত হয়েছে। তাঁকে আখাউড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।এ ব্যাপারে আখাউড়া থানার পরিদর্শক মোহাম্মদ আরিফুল আমিন বলেছেন, ছিনতাই করা পুরো ১৩ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। তিন ছিনতাইকারীর বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে বলেও তিনি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন