গাইবান্ধায় দুই শিশু ধর্ষিত : দুই বখাটে ধর্ষক আটক

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলায় পৃথক স্থানে রোববার সন্ধ্যায় ও রাতে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিত দুই শিশুকে গুরুতর অসুস্থ্য অবস্থায় গাইবান্ধা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ২ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও ধর্ষিতার স্বজনরা জানায়, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মধ্য কঞ্চিপাড়া গ্রামের আজাদ মিয়ার দ্বিতীয় শ্রেণির শিশু কন্যাকে গত রোববার সন্ধ্যায় তার প্রতিবেশী বখাটে যুবক নয়ন মিয়া টাকার লোভ দেখিয়ে বাড়ির পাশের বাশঁঝাড়ে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষিতার চিৎকারে তার বাবা মা ও প্রতিবেশীরা এসে উদ্ধার করে গাইবান্ধা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

অপরদিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বাঁশহাটা গ্রামে রোববার রাত ৮টায় ওই এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে ৪র্থ শ্রেণির ছাত্রী তার বাড়ির পাশে নানার বাড়িতে যাওয়ার সময় রাস্তার মধ্যে পূর্ব থেকৈ ওৎ পেতে থাকা শাকিল মিয়া ও তার বন্ধু ফারুক মিয়া নামের দুই বখাটে মেয়েটির মুখ চেপে ধরে পাট ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতার চিৎকারে বখাটে শাকিল ও ফারুক পাট পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন তাদের আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক বলেন, ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করা হয়েছে। এছাড়া ধর্ষক নয়ন মিয়াকে ধরতে পুলিশী অভিযান চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech