মানিকগঞ্জে পকেটে ইয়াবা ঢুকিয়ে ফেঁসে গেল পুলিশ!

  

পিএনএস : ইয়াবা দিয়ে হাসেম আলী নামে এক দিনমজুরকে ফাঁসানোর চেষ্টা করতে গিয়ে ফেঁসে গেলেন দুই পুলিশ সদস্য। এ ঘটনায় তাদের অবরুদ্ধ করে রাখে গ্রামবাসী। ঘটনাটি ঘটে মানিকগঞ্জের সিঙ্গাইরের ছোট কালিয়কৈর বাজার এলাকায়।

এলাকাবাসীর অভিযোগ, সিঙ্গাইর থানার এসআই মানিক ও কনস্টেবল জাহিদ মোটরসাইকেলে করে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ছোট কালিয়াকৈর নতুন বাজার এলাকায় যান। এসময় বাজারের কহিনুর ইসলামের কসমেটিকের দোকানের সামনে থেকে সাদা শার্ট ও লুঙ্গি পড়া দিনমজুর হাসেম আলীকে ধরে তার পকেটে দুটি ইয়াবা ঢুকিয়ে দেয়া হয়। এরপর তাকে হ্যান্ডকাপ পরান তারা।

ঘটনাটি সেখানে উপস্থিত এলাকাবাসী দেখে ফেলে। পরে তারা এর প্রতিবাদ করে। এক পর্যায়ে ওই দুই পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে উত্তেজিত জনতা।

খবর পেয়ে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন দ্রুত ঘটনাস্থলে যান। এলাকাবাসীর সঙ্গে আলোচনার পর তিনি ওই দুই পুলিশ সদস্যকে মুক্ত করে থানায় নিয়ে যান।

দিনমজুর হাসেম আলী জানান, তিনি সন্ধ্যায় বাজারে গিয়েছিলেন ওষুধ কিনতে। বাড়ি ফেরার পথে হঠাৎ করে ওই দুই লোক এসে তার লুঙ্গি এবং শার্ট ধরে টানাটানি করে। এরপর তার পকেটে জোর করে কী যেন ঢুকিয়ে দেয়। পরে তারা বলে, পকেটে দুটি ইয়াবা পাওয়া গেছে। এর প্রতিবাদ করেন তিনি। এলাকাবাসীও প্রতিবাদ করে।

এলাকাবাসীর অভিযোগ, এলাকার কতিপয় পুলিশের সোর্স পুলিশের সঙ্গে যোগসাজশ করে নিরীহ লোকদের মাদকের মামলায় আটক করে মোটা অংকের টাকা নিয়ে ছেড়ে দেয়া হয়। আর এই টাকার ভাগ পায় ওই পুলিশের সোর্স।

সিঙ্গাইর থানার ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই পুলিশ সদস্য ঘটনাস্থলে যায়। তারা অভিযুক্ত ব্যক্তিকে আটক করে। পরে খোঁজ নিয়ে জানা গেছে, আটক ব্যক্তি ভালো মানুষ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech