পাইকগাছায় ডিবি পুলিশের হাতে ৮ মাদক কারবারি আটক

  17-07-2018 05:22PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় গত ৫ দিনে ডিবি পুলিশের হাতে ৮ মাদক কারবারি আটক হয়েছে। উপজেলার কপিলমুনি ও হরিঢালী ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। দেশে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে খুলনা ডিবি পুলিশের একটি চৌকস দল এ অভিযান পরিচালনা করছে।

এদিকে অভিযানের খবরে এলাকার চিহ্নিত মাদকের গডফাদাররা আত্মগোপনে বা গা ঢাকা দিয়েছে। অনেকে আত্মগোপনে থেকে গ্রেফতার এড়াতে বিভিন্ন উপায়ে তদ্বির করছে। সরকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্স ঘোষণা করলেও অনেক চিহ্নিত মাদক ব্যবসায়ী প্রকাশ্যে ঘুরে বেড়ানোকে সাধারণ মানুষ বিষয়টি ভিন্ন চোখে দেখছে। এমন পরিস্থিতিতে এলাকাবাসীর মনেও নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। কোন অদৃশ্য ক্ষমতা বলে মাদক বিরোধী এমন জরুরী পরিস্থিতিতে চিহ্নিত কারবারীরা মাদক ব্যবসা অব্যাহত রেখেছে? তবে এত কিছুর পরেও মাদক বিরোধী অভিযানকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে প্রশাসনকে।

খুলনা ডিবি পুলিশের ওসি মোঃ তোফায়েল আহম্মেদ বলেন সরকারের মাদক নিয়ন্ত্রনে আমরা তৎপর রয়েছি। আমাদের টিম কাজ করছে। তিনি আরো বলেন, আমরা মাদকের বিষয় কারও কোনো সুপারিশ গ্রহণ করছি না। মাদক বিরোধি এ অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদেরকে নিয়মিত মামলা দিয়ে কোর্টে সোপার্দ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন