গাইবান্ধায় পৃথক অভিযানে গ্রেফতার ৬ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

গাইবান্ধায় পৃথক অভিযানে গ্রেফতার ৬

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় পৃথক দু'টি পুলিশের অভিযানে তালিকাভুক্ত ছয়জন আসামিকে গ্রেফতার করেছে। এদের মধ্যে গাইবান্ধা সদর উপজেলার খোর্দ্দমালিবাড়ি ইউনিয়নের খোদ্দমালিবাড়ি গ্রামের ৩জন, গোবিন্দগঞ্জ উপজেলার ১জন, সুন্দরগঞ্জ উপজেলার ১জন ও পলাশবাড়ী উপজেলার ১জনকে গত সোমবার রাতে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে।

তারা হচ্ছে- সলিম উদ্দিন, আসাদ, সাইদুর, মশিউর, শরিফ ও আহম্মেদ আলী। এরমধ্যে সলিমকে সদর উপজেলার দাড়িয়াপুর এবং আসাদ ও শরিফকে শহরের প্রফেসর কলোনি থেকে গ্রেফতার করে। এছাড়া ভারতীয় আমদানি নিষিদ্ধ প্যারোপটিন ও ডিক্সন ট্যাবলেটসহ পুলিশ সুপারের কার্যালয়ের সামন থেকে সোমবার সন্ধ্যায় দুইজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন সুন্দরগঞ্জ উপজেলার হুড়াভায়া খাঁ গ্রামের মো¯তফা আলীর ছেলে মশিউর রহমান (২৯) ও পলাশবাড়ি উপজেলার উদয় সাগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সাইদুর রহমান (২৬)।

অপরদিকে রোববার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের রাজস এলাকা থেকে আহম্মেদ আলী (২৯) নামে এক মাদক ব্যবসায়িকে ডিবি পুলিশ গ্রেফতার করেছে। সে ওই এলাকার মো. আব্দুর রশিদের ছেলে। এনিয়ে পৃথক পৃথক অভিযানে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ ওসি খান মো. শাহরিয়ার জানান, তারা সবাই গ্রেফতারি পরোয়ানা মামলার আসামি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech