জেনেভা ক্যাম্পে ফের অভিযান, পাচুর স্ত্রী নাগিনাসহ আটক ৩৭ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

জেনেভা ক্যাম্পে ফের অভিযান, পাচুর স্ত্রী নাগিনাসহ আটক ৩৭

  

পিএনএস ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে একের পর এক অভিযানেও বন্ধ হয়নি মাদকের কারবার। আজ বৃহস্পতিবার ফের ওই ক্যাম্পে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে ইয়াবা ও গাঁজাসহ ৩৭ জনকে আটক করেছে র‌্যাব-২ এর সদস্যরা।

র‌্যাব সূত্র জানায়, আটক দুই নারীর মধ্যে একজন নাগিনা। তিনি জেনেভা ক্যাম্পের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন ওরফে পাচুর স্ত্রী।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, বৃহস্পতিবার ভোর পাঁচটা থেকে সকাল সাতটা পর্যন্ত চলা এই অভিযানে প্রথমে ১০০ জনকে আটক করা হয়। পরে যাচাই-বাছাই শেষে মাদক বেচাকেনার সঙ্গে জড়িত অভিযোগে দুই নারীসহ ৩৭ জনকে মোহাম্মদপুর থানার পুলিশের কাছে সোপর্দ করে র‌্যাব সদস্যরা।

এদিকে বুধবার সকাল ছয়টা থেকে আজ সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ।

ডিএমপির জনসংযোগ শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান জানান, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের কাছ থেকে ৯ হাজার ৮৬৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৮৬ গ্রাম ৬৮০ পুরিয়া হেরোইন, ১ কেজি ২৬৫ গ্রাম ৮২ পুরিয়া গাঁজা ও ১২ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫টি মামলা রুজু হয়েছে।

গত দুই মাসে জেনেভা ক্যাম্পে কয়েক দফায় মাদকবিরোধী অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর মধ্যে গত ৮ জুন পুরান ঢাকার লালবাগ এলাকা থেকে জয়নাল ও তার আরেক স্ত্রী ফারহানা আক্তার ওরফে পাপিয়াকে গ্রেপ্তার করে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) স্পেশাল অ্যাকশন টিম।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech