নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক এ তথ্য জানান।

মামলায় মূল অভিযুক্ত সাব্বির হোসেন ও তার সহযোগী দুই বন্ধু সাকিল ও রিফাতকে আসামি করা হয়েছ।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই ছাত্রীর সঙ্গে উপজেলার পুরিন্দা গ্রামের খোকনের ছেলে সাব্বির হোসেনের প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় সাব্বির তাকে দুই বন্ধু সাকিল ও রিফাতের সহযোগিতায় একটি ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

ভয়ে ধর্ষণের ঘটনাটি ওই স্কুলছাত্রী গোপন করলেও রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজনকে জানায় সে। পরে রাত সাড়ে ১১ টার দিকে নির্যাতনের শিকার ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

এ ঘটনার পার থেকে প্রেমিক সাব্বির ও তার দুই সহযোগী বন্ধু বাড়ি থেকে পালিয়ে যায়। সাব্বিরের বন্ধু সাকিল টেকপাড়া গ্রামের ইসরাফিলের ছেলে এবং অপর বন্ধু রিফাত একই গ্রামের ফারুকের ছেলে।

এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ আব্দুল হক জানান, স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech