বগুড়ায় ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ৩ - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

বগুড়ায় ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ৩

  

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার সহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (২০ জুলাই) সকাল ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে ডিবির ওসি নুরে আলম সিদ্দিকীর নেতৃত্বে নাসিম, এসআই বেদার উদ্দিন সহ একটি টিম বগুড়া শহরের নাটাইপাড়া শারমিন ক্লিনিক এলাকায় মাদক বিরোধী অভিযানে হাবিবুল্লাহ (৪০) নামের মাদক ব্যবসায়ীকে আটকের পর দেহ তল্লাশী চালিয়ে ২৫০০ পিস ইয়াবা উদ্ধার করে। সে বগুড়া উপ-শহরের স্নিগ্ধা আবাসিক এলাকায় বসবাস করে বলে জানিয়েছে ডিবি পুলিশ। অপরদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে শহরের গোদারপাড়া বাজার এলাকায় পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ১৫০০ ইয়াবা উদ্ধার সহ রুবেল (২২) এবং সোলাইমান হোসেন (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। উভয়ের বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর এবং পতœীতলা থানায় বলে জানা গেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত জেলার এসপি স্যারের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান কোনভাবেই স্তিমিত হবে না। দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে বগুড়া জেলা পুলিশ এবং বগুড়া ডিবি। মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। মাদক ব্যবসার সাথে জড়িতদের কোনো ছাড় দেয়া হবে না।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech