ইয়াবা চালান করতে গিয়ে পুলিশের এএসআই আটক

  

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইয়ে ইয়াবা বড়ি চালান করতে গিয়ে র‍্যাবের হাতে ধরা পড়েছেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আবুল বাশার (৪০)। তিনি ব্রাহ্মণবাড়িয়ায় জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) দায়িত্বরত।

আজ শনিবার সকাল পৌনে নয়টার দিকে উপজেলার জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট পৌরবাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে মো. আবুল বাশারকে আটক করে র‍্যাব-৭-এর একটি দল।

র‍্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবার এ চালান সম্পর্কে নিশ্চিত হয়ে মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকায় মহাসড়কে তল্লাশি চৌকি বসায় র‍্যাব-৭-এর একটি দল। সকাল পৌনে নয়টায় ঢাকামুখী একটি মোটরসাইকেলকে থামান র‍্যাব সদস্যরা। তখন ওই পুলিশ কর্মকর্তাকে আটক করা হয়। পরে র‍্যাবের জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলে থাকা একটি ব্যাগ থেকে ২৮ হাজারের বেশি ইয়াবা বড়ি আছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। তখন ইয়াবাসহ তাঁকে আটক করে র‍্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-৭-এর কোম্পানি কমান্ডার শাফায়াত জামিল ফাহিম সাংবাদিকদের বলেন, ‘আমরা খোঁজ নিয়ে জানতে পেরেছি, পুলিশের এ কর্মকর্তা গত ২৬ মার্চ কুমিল্লার শশীদালে মদসহ একবার ধরা পড়েছিলেন। সেই ঘটনায় তাঁকে ডিবির দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছিল, যা এখনো চলমান। এর মধ্যেই আবার আজ ইয়াবাসহ আটক হয়েছেন তিনি। এই চালানে তাঁর কাছে ২৮ হাজারের বেশি ইয়াবা পাওয়া গেছে। ইয়াবাগুলো কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন তিনি। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech