শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় ডাকাত গ্রেফতার

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয়অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিত্বেউপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের রাজাপুর নামক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের পাঁচলাইশ থানার নাছিরাবাদ গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে মো. ফরহাদ হোসেন (২০), একই জেলার বায়েজিদ বোস্তামি থানার নাছিরাবাদ গ্রামের আবুল কাশেমের ছেলে মো. মামুুন (২২), একই থানার রৌফাবাদ গ্রামের আজগর আলীর ছেলে আকবর আলী (৩২), ভোলা জেলার সদর উপজেলার নুরুল হকের ছেলে ইসমাঈল হোসেন (২০), বগুড়া জেলার ধুনট উপজেলার খাদুলী গ্রামের আব্দুস সালামের ছেলে মো. লিটন হোসেন (২৩) ও শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের মধ্যভাগ গ্রামের আলাউদ্দিনের ছেলে লালন ফকির (২৫)। পুলিশের একটি সূত্র জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া ডাকাত ফরহাদ হোসেন জানিয়েছে, মহাসড়কে যাত্রীবাহী বাস অথবা পশু বোঝাই ট্রাকে ডাকাতি করার জন্য ট্র্রাক নিয়ে তারা সেখানে অবস্থান করছিলেন। এছাড়া বাসা-বাড়িতে চুরি-ডাকাতি এবং সড়কে বিভিন্ন যানবাহন আটকে ছিনতাই করে টাকা ও মালামাল লুটে নেয় তারা।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এবাদ আলী মোল্লা জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা মিনি ট্রাক নিয়ে মহাসড়কের উক্ত স্থানে অবস্থান করছিল। গোপনে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। একপর্যায়ে ওই ট্রাকসহ ছয় ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্র রাম-দা, হাসুয়া, ছোড়া, চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় ডাকাতি প্রস্তুতি গ্রহণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech