সরাইলে পুলিশের অভিযানে ৩৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ৪

  

পিএনএস, সরাইল ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইলে থানা পুলিশের বিশেষ অভিযানে ৩৪ কেজি গাঁজা উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৯সেপ্টেম্বর) ভোর ৫টা ২০মিনিটে উপজেলার সরাইল-অরুয়াইল সড়কের লোপারা ব্রিজের নিচে জলাশয়ে ইঞ্জিনচালিত নৌকা থেকে গাঁজা উদ্ধারসহ ৪জনকে গ্রেফতার করা হয়।

সরাইল থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ মফিজ উদ্দিন ভুঁইয়ার দিকনির্দেশনায় এসআই আবু বকর সিদ্দিক এর নেতৃত্বে এএসআই মোঃ আজাদ হোসেন, এএসআই মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ৩৪ (চোত্রিশ) কেজি গাঁজা উদ্ধারসহ ৪জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন বিজয়নগর উপজেলার মোহাম্মদপুর(গৌবিন্দপুর) গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র জামাল মিয়া(৩৬), একই এলাকার মাহফুজ মিয়ার পুত্র নাজমুল মিয়া(৩২), মহেব আলীর পুত্র কামাল মিয়া(৩৫), ও একই উপজেলার চর ইসলামপুর(গঙ্গাসাগর) গ্রামের ফজলু মিয়ার পুত্র আব্দুর রহমান(২৪)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সরাইল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৭(খ)/২১/২৫ধারায় মামলা দায়ের করে(মামলা নং-২৪, তারিখ-১৯/০৯/১৮) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech