স্ত্রী'কে দেখতে এসে লাশ হলেন সাবেক জামাই!

  

পিএনএস ডেস্ক :কুমিল্লার বুড়িচং উপজেলার এবদারপুর গ্রামে শশুর বাড়িতে তালাকপ্রাপ্তা স্ত্রীকে দেখতে এসে লাশ হলেন জামাই ইকবাল হোসেন(৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বরুড়া উপজেলার বাতাবাড়িয়া গ্রামের হানিফ মিয়ার প্রবাসী ছেলে ইকবাল হোসেন । গত ২০০৮ সালে শরীয়ত মোতাবেক পারিবারিক ভাবে বিয়ে করেন একই জেলার বুড়িচং উপজেলার এবদারপুর গ্রামের মৃত মতিন মিয়ার মেয়ে রোকসানা আক্তারকে। সুখের স্বপ্ন দেখে বিয়ে করলেও তাদের সংসার জীবনটা তেমন একটা সুখের হয়নি।

সংসারের বিভিন্ন ঝামেলার কারণে ২০১৩ সালে ভেঙ্গেই যায় তাদের সংসার । তালাক হয় রোকসানা এবং আলাদা হয়ে গেলেও তাদের স্বামী স্ত্রীর ফোনে যোগাযোগ ছিলো বলে পরিবার সূত্রে জানা যায়। এর মাঝেই রোকসানা এখন নতুন করে আবার সংসার করছেন অন্য স্বামীর ঘরে। প্রবাসী ইকবাল বিদেশ থেকে এসে আর ফিরে যায়নি নিজের বাড়িতেও। পরিবারের অজান্তে দেশে এসে ঢাকায় চাকরি করতেন।

শনিবার(২২ সেপ্টেম্বর সকালে) দরজা খুলে ৪ বছর আগে তালাক দেয়া স্ত্রী রোকসানার বাবার বাড়ির উঠানের বড়ই গাছের সাথে দড়ি দিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় ইকবালের লাশ দেখতে পায়, রোকসানার পরিবার। রোকসানার পরিবারের সাথে কথা বলে জানা যায় সকালে ঘর থেকে বেরিয়ে উঠানে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় তারা। পরে পুলিশ এসে লাশের একটি সুরতহাল রিপোর্ট তৈরি করে।

বুড়িচং থানার দেবপুড় ফাঁড়ী ইনচার্জ আবু ইউসুফ ফসিউজ্জামান বলেন আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড এখন সঠিক ভাবে বলা সম্ভব নয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত সঠিক কারণ আমরা বলতে পারছি না। তবে আমাদের আইনের প্রক্রিয়াধীন অব্যাহত থাকবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech