তারাকান্দায় তিন ছিনতাইকারী ও স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামিসহ গ্রেফতার ৮

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের তারাকান্দায় পৃথক অভিযান চালিয়ে তিনজন ছিনতাইকারীসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।পরে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে গ্রেফতারকৃত আসামিদের ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়। তার আগে গতকাল শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাহবুবুল হক জানান, গতকাল শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাতে এস.আই খন্দকার আল মামুন, এস.আই রুহুল আমিন, এ এস আই নজরুল ইসলাম, নূর ইসলাম ও বাচ্চু মিয়া সঙ্গীয় ফোর্সসহ পৃথক অভিযান চালিয়ে গোপালপুর বাজার থেকে ৩ অটো রিক্সা ছিনতাইকারী ও স্কুল ছাত্রী অপহরণ মামলার এজাহারনামীয় আসামিসহ মোট ৮ জনকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃতৃ তিনজন অটো রিক্সা ছিনতাইকারী রামচন্দ্রপুরের আব্দুর রব আকন্দ (৩০), রাসেল(২০), গোহালকান্দি গ্রামের নাজিম উদ্দিন (৪০)।

অপরদিকে বাকি পাঁচজন স্কুল ছাত্রী অপহরণ মামলার এজাহারনামীয় আসামি কোতোয়ালী থানার চরখরিচা গ্রাামের আক্কাছ আলীর ছেলে খালেকুজ্জামান বাবু (২২)কে নিজ বাড়ী থেকে এবং গ্রেফতারি পরোয়ানা মূলে হরিয়াতলা গ্রামের নাজিম উদ্দিন (৫০), এয়াকুব আলী (৩০), আবু বক্কর ছিদ্দিক (২৮) ও মালেকা খাতুন(৫০)কে গ্রেফতার করা হয়।পরে শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে গ্রেফতারকৃত আসামিদের ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলে আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech