হালুয়াঘাটে অনৈতিক কাজে হাতেনাতে ধরা পড়লেন পৌরসভার কর্মচারী

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে এক যুবতীর সাথে অনৈতিক কাজের সময় জনতার হাতে ধরা পড়ে আটক হলেন হালুয়াঘাট পৌরসভার কর্মচারী আরফান আলী। নবগঠিত হালুয়াঘাট পৌরসভার কর্মচারী আরফান আলীর বাড়ি গাজিপুর জেলার টঙ্গী উপজেলায়। তিনি হালুয়াঘাট পৌরসভার শুরু থেকেই এখানে চাকুরী করে আসছেন। এর আগেও তার বিরুদ্ধে এমন অভিযোগ রয়েছে স্থানীয় এলাকাবাসির।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে হালুয়াঘাট উত্তর বাজার রফিকের বাড়ির কক্ষের ভাড়াটে আছমা (৩০)নামে যুবতীর ঘরে আরফান আলীর অবস্থান টের পেয়ে সন্দেহ হয় স্থানীয় জনতার। পরে রাত দুইটার দিকে অনৈতিক কাজরত অবস্থায় তাদের আটক করে স্থানীয়রা। এসময় শত শত উৎসুক জনতা ভিড় করে রফিকের বাড়িতে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে দু’জনকে আটক করে থানায় নিয়ে আসে।

এসময় স্থানীয়রা জানান, প্রায় দশ মাস আগে উত্তর বাজার রফিকের বাড়ির কক্ষ ভাড়া নিয়েছিলেন হালুয়াঘাট উপজেলার ২ নং জুগলী ইউনিয়নের ছাতুগাঁও গ্রামের আছমা (৩০) নামের ওই যুবতী। তারপর থেকেই প্রায় সময়ই তার ঘরে অনৈতিক কাজকর্ম চালিয়ে আসছে আসমা।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech