কাঁঠালিয়ায় দুই বাড়িতে ডাকাতি, আটক ২

  

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার দক্ষিণ চেঁচিরাপুর গ্রামে দুই বাড়িতে ডাকাতি শেষে পালানোর সময় দুই ডাকাতকে আটক করেছে স্থানীয় জনতা। তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

গত (শুক্রবার দিবাগত রাতে) চারটার দিকে এ ঘটনা ঘটে। দুই ডাকাতকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে দক্ষিণ চেঁচিরাপুর গ্রামের হাবিব হাওলাদারের বাড়িতে ৮-১০ জনের একদল ডাকাত হানা দিয়ে ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে। দেশিয় অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে ঘন্টাব্যাপী ডাকাতি চালায়। পরে ডাকাতদল পার্শ্ববর্তী আনোয়ার হোসেনের বাড়িতে ডাকাতি করার সময় পরিবারের লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা চারদিক ঘিরে ফেলে। এসময় মো. জলিল (৪০) ও শহীদ মীর (৫৫) নামে দুই ডাকাতকে আটক করে স্থানীয় জনতা। তাদের গণধোলাই দিয়ে রাতেই পুলিশে সোপর্দ করা হয়। অন্য ডাকাতরা পালিয়ে যায়। পুলিশ দুই ডাকাতকে স্থানীয় আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসে। আটক জলিল বরগুনার বেতাগী এবং শহীদ মীর খুলনার ফুলতলা এলাকার বাসিন্দা।

কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক জানান, আটক দুইজন দক্ষিণাঞ্চলের চিহ্নিত ডাকাত। তারা আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে দক্ষিণাঞ্চলের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। দক্ষিণ চেঁচরির ঘটনায়ও তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech