শেরপুরে দেশী-বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

  13-11-2018 04:17PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে বাংলা ও বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- পৌরশহরের রামচন্দ্রপুর পাড়া এলাকার মৃত রাম বিলাস বাসফোঁড়ের ছেলে শ্রী লালজি বাসফোঁড় (৪৫) ও তার স্ত্রী তিলকি রানী বাসফোঁড় (৩৫)।

গত সোমবার (১২নভেম্বর) বিকেলে থানার পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় তাদের বাসা তল্লাশি করে ১০০লিটার বাংলা মদ, ১৫বোতল বিদেশী মদ ও ১৮ বোতল বিয়ার উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় গতকাল মঙ্গলবার (১৩নভেম্বর) থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকেই পুলিশের চোখ ফাকি দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল এই দম্পতি। তাদের বাসায় মাদকের বড় ধড়নের চালানা এসেছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। একপর্যায়ে উক্ত পরিমান দেশী-বিদেশী মদসহ হাতেনাতে মাদক ব্যবসায়ী লালজি ও তার স্ত্রী তিলকি রানীকে গ্রেফতার করা হয়। শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন