সরাইলে ১০০ ভরি স্বর্ণালঙ্কার ছিনতাই

  14-11-2018 09:37PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইল উপজেলা ১০০ ভরি স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার (১৩ নভেম্বর) রাত পৌনে আট'টায় উপজেলা সদরের বড় দেওয়ানপাড়া এলাকায় সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পুলিশ ও ভূক্তভোগী সূত্রে জানা গেছে, সরাইল সদর ইউনিয়নে সরাইল বাজারের আপন শিল্পালয় এর মালিক সদরের বনিকপাড়ার বাসিন্দা তপন বনিক ও তার ছেলে বিষ্ণু বনিক মঙ্গলবার সন্ধ্যার পর দোকান বন্ধ করে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী রিকশাটি বড়দেওয়ানপাড়া কবরস্থান এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা তিন ব্যক্তি রিকশার গতিরোধ করে এবং বাবা ও ছেলের চোখে-মুখে মরিচের গুঁড়া ছুঁড়ে মারে। এসময় তাদের হাতে থাকা স্বর্ণালঙ্কার ভর্তি ব্যাগ জোর জবর দস্তিমূলকভাবে ছিনিয়ে নেয় ছিনতাইকারী দল। পরে তাদের শুর-চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটস্থলের অতিসন্নিকটে অবস্থিত থানা থেকে পুলিশ সদস্যরা ছিনতাইয়ের স্থলে উপস্থিত হন।

সরাইল থানার উপ-পরিদর্শক (এস.আই) আবু বকর ছিদ্দিক জানান, তারা প্রতিদিনই স্বর্ণালঙ্কার বাড়ি নিয়ে যান এবং সকালে প্রয়োজনীয় স্বর্ণালঙ্কার আবার দোকানে নিয়ে আসেন। তারা দাবি করেছে ওই ব্যাগে অন্তত ১০০ ভরি স্বর্ণালঙ্কার ছিল। ছিনতাই হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার সহ জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে গ্রেফতার করতে থানাপুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা মাঠে কাজ করছেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন