সরাইলে স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৩

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইল উপজেলা ১০০ ভরি স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকায় দিগন্ত পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে পুলিশ এ দু’জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো সরাইল উপজেলা সদরের কুট্টাপাড়া গ্রামের সাইদুল (৩৫) ও বড্ডাপাড়া গ্রামের এমরান (৩৪)।ও বাবুল।

সরাইল সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান খান ফকির জানান, গ্রেফতারকৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের সাথে তারা জড়িত বলে স্বীকার করেছে। এ ছিনতাইয়ের সাথে আরো কয়েকজন জড়িত। ছিনতাইকৃত স্বর্ণালঙ্কার উদ্ধার হয়নি। তাদের তথ্য অনুযায়ী অভিযান চলছে, আশা করি পুলিশ সফল হবেই। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যার পর সরাইল সদর বাজারের আপন শিল্পালয় এর মালিক সদরের বনিকপাড়ার বাসিন্দা তপন বনিক ও তার ছেলে বিষ্ণু বনিক দোকান বন্ধ করে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী রিকশাটি বড়দেওয়ানপাড়া কবরস্থান এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা তিন ব্যক্তি রিকশার গতিরোধ করে এবং বাবা ও ছেলের চোখে-মুখে মরিচের গুঁড়া ছুঁড়ে মারে। এসময় তাদের হাতে থাকা অন্তত ১০০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ভর্তি ব্যাগ জোর জবর দস্তিমূলকভাবে ছিনিয়ে নেয় ছিনতাইকারী দল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech