মেহেরপুরে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা, সভাপতিসহ আটক ৪

  16-12-2018 05:26PM

পিএনএস ডেস্ক :বিজয় দিবসের অনুষ্ঠানস্থল থেকে ছাত্রলীগের এক কর্মীকে আটকের ঘটনাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংগঠনটির নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এসময় ছাত্রলীগের হামলায় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, পুলিশ লাইনের কনস্টেবল মোঃ রনি (২৬) ও শহরের ভূমি অফিসপাড়ার স্কুল ছাত্র সুরুজ আলী (১৫) আহত হয়েছেন। এ ঘটনায় জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল সামাদ বাঁধনসহ সংগঠনটির ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

এদিকে ছাত্রলীগের হামলায় আহত সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যদিকে পুলিশ লাইনের কনস্টেবল মোঃ রনি ও সুরুজকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বেলা ১১টার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠান চলছিল। এসময় ইব্রাহিম হোসেন নামের এক ছাত্রলীগ কর্মী ভূমি অফিসপাড়ার স্কুল পড়ুয়া সুরুজ আলীকে মারধর করছিলো। এ ঘটনায় জড়িত থাকার দায়ে ছাত্রলীগ কর্মী ইব্রাহিম হোসেনকে আটক করে পুলিশ। এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের অন্য নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে আটককৃত ইব্রাহিমকে জোরপূর্বক ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। এতে পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম ধাক্কা দিয়ে ফেলে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল সামাদ বাঁধনসহ সংগঠনটির ৪ সদস্যকে আটক করে পুলিশ। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিুর রহমান বাংলাদেশ জার্নালকে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন