বস্তাভর্তি গাঁজাসহ সরকারি বিদ্যালয়ের শিক্ষিকা আটক!

  19-12-2018 05:00PM


পিএনএস ডেস্ক : এক বস্তা গাঁজাসহ মুন্নি পারভিন (৩১) নামে এক স্কুল শিক্ষিকাসহ তিন জনকে আটক করেছে পুলিশ। সে চন্দ্রখইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

সোমবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাতে নাটোরের বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হাটগবিন্দপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। বাকি দুজন হলেন, মুন্নির স্বামী আমির হোসেন ও মা নাসিমা বেগম।

বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান।

তিনি জানান, সোমবার সন্ধ্যার দিকে, মাদক মজুদ রাখার গোপন খবর পেয়ে পুলিশ মুন্নির বাড়িতে তল্লাশীর জন্য যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটকরা বাড়ির সব দরজা বন্ধ করে চিৎকার করে গ্রামবাসীদের ডাকতে শুরু করে। পরে গ্রামবাসীদের উপস্থিতিতে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশসহ মুন্নির বাড়িতে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টা অভিযান চালিয়ে তাদের শোবার ঘরে খাটের নিচে বস্তায় রাখা এবং বাথরুমসহ বিভিন্নস্থানে রাখা প্রায় এক বস্তা গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মোট গাঁজার পরিমাণ প্রায় সাড়ে ৮ কেজি। পরে ওই বাড়ি থেকে তাদের তিনজনকে আটক করা হয়।

আতাউর রহমান বলেন, মুন্নি পারভিন ২০১৪ খ্রিস্টাব্দে এলাকায় একটি হত্যা মামলার আসামী হলেও পরে চার্জশীটে তার নাম বাদ দেয়া হয়েছে। এছাড়া তার স্বামী আমির হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজি, ঘর পোড়ানো, শিশু অপহরণ ও মাদক মামলাসহ থানায় একাধিক মামলা রয়েছে। গাঁজা মজুদের ঘটনায় বাগাতিপাড়া থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন