স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ

  

পিএনএস ডেস্ক : সাভারে স্বামীকে বেঁধে রেখে তার সামনেই গৃহবধূকে গণধর্ষণ করেছে ৫ বখাটে। এ ঘটনায় রোববার সকালে দুই যুবককে আটক করেছে পুলিশ। এর আগে ১১ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে সাভারের আমিনবাজার এলাকার কাউন্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক দুইজন হলো, রায়হান ও আলামিন।

নির্যাতিতার পরিবার ও পুলিশ জানায়, সাভারের কাউন্দিয়া এলাকার মুদি দোকানি ও তার স্ত্রী শুক্রবার রাতে পাওনা টাকা চাওয়ার জন্য যায়। এসময় টাকা চাওয়ায় রায়হান ও আলামিনের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বখাটে ২ যুবক তার আরও ৩ বন্ধুকে সঙ্গে নিয়ে কৌশলে ওই নারী ও তার স্বামীকে একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে পাশবিক নির্যাতন করে। এ ঘটনায় শনিবার রাতে ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজে বাদী হয়ে সাভার থানায় একটি মামলা দায়ের করেন। পরে রোববার সকালে পুলিশ কাউন্দিয়া এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে আটক করে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) প্রাণ কৃষ্ণ বলেন,‘গৃহবধূকে উদ্ধার করে পরিক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

পিএসএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech