ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ

  14-01-2019 04:00PM

পিএনএস ডেস্ক : ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের সংখ্যালঘু পরিবারের দশম শ্রেণির এক ছাত্রীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার বিকেলে রুহিয়া থানায় মামলা দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাতেই এক যুবককে আটক করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, স্থানীয় আসাননগর উচ্চ বিদ্যালয়ে আসা যাওয়ার সময় ও মোবাইলে ওই ছাত্রীকে উত্যক্ত করত এক যুবক। পরে গত শুক্রবার রাত ৮টার দিকে ওই ছাত্রীকে বই দেওয়ার কথা বলে কৌশলে বাড়ির পাশে ডেকে নেয় ছেলেটি। পরে কয়েকজন মিলে ছাত্রীটির মুখ চেপে খড়িঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ১ জনের নাম উল্লেখ্য করে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে রোববার রাতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ঠাকুরগাঁও রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার বর্মণ বলেন, মেয়েটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক কারা হয়েছে। অন্য ধর্মের এক ছেলে ও তার বন্ধুসহ ৩ জন পালাক্রমে ধর্ষণ করেছে বলে ছাত্রী জানিয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত চলার কারণে অপরাধীদের নাম গোপন রাখা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন