ময়মনসিংহে প্রতারকচক্রের গ্রেফতার ৪

  16-01-2019 09:31PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডবি) অভিযান চালিয়ে ডলার প্রতারকচক্রের চার সদস্যকে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- রূপন ধর, আয়ন ধর, আন্নাছ আলী ও মোছাঃ পাপিয়া।

বুধবার (১৬ জানুয়ারি) গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।তার আগে গ্রেফতারকৃতদের নামে ডিবি পুলিশ থানায় মামলা দায়ের করেছে। বুধবার নগরীর পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ জানান, ডিবির এসআই মোবারক হোসেন, এসআই আজিজুল হক, এএসআই প্রদীপ চন্দ্র দাস বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর পাটগুদাম ব্রীজ মোড় থেকে ১৫ টি ইউএস ডলারসহ অবৈধ ডলার ব্যবসায়ী ও প্রতারকচক্রের চার সদস্য রূপন ধর, আয়ন ধর, আন্নাছ আলী ও মোছাঃ পাপিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ময়মনসিংহ শহরসহ আশপাশ এলাকায় ডলার ব্যবসার আড়ালে ডলার প্রতারণা করে সহজ সরল ও সাধারণ মানুষদের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। এ ধরণের একাধিক অভিযোগের প্রেক্ষিতে বুধবার তাদেরকে গ্রেফতার করা হয়। এ প্রতারক চক্রের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে ডিবি পুলিশ কাজ করছে বলে আরও জানান ওসি শাহ কামাল আকন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন