চার বছরের শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেপ্তার

  20-01-2019 04:19PM

পিএনএস ডেস্ক : ফেনীর দাগনভূঁঞায় উপজেলা জায়লস্কর ইউনিয়নের একটি গ্রামে চার বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ ঘটনায় জড়িত কাজী নজরুল ইসলাম রনি (১৫) নামে একজন কিশোরকে শনিবার সন্ধ্যায় গ্রেপ্তার করেছে। রাতেই তাকে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে হাজির করে পুলিশ। আদালতে ওই কিশোর রনি শিশু ধর্ষণ ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। স্বীকারোক্তি প্রদানের পর আদালত তাকে গাজীপুর কিশোর সংশোধনাগরে পাঠানোর নির্দেশ দিয়ে ফেনী জেলা কারাগারে পাঠিয়ে দেয়।

দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ছালেহ আহম্মদ পাঠান ওই শিশুটি তার মায়ের সঙ্গে কয়েকদিন আগে নানার বাড়িতে বেড়াতে আসে। নানার বাড়ির পাশের ঘরের আবদুল আলীর ছেলে কাজী নজরুল ইসলাম রনি শুক্রবার বিকালে শিশুটিকে গান শোনানোর কথা বলে বাইরে নিয়ে ধর্ষণ করে। এতে শিশুটি অসুস্থ্য হয়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে।

এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে শুক্রবার রাতে দাগনভূঁঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। শনিবার দুপুরে ফেনী জেরা সদর হাসপাতালে নির্যাতিত শিশুটির শারীরিক পরীক্ষা শেষে পরিবারে কাছে শিশুটিকে হস্তান্তর করেছে পুলিশ।

এদিকে পুলিশ শনিবার সন্ধ্যায় ওই কিশোরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে রাতে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে হাজির করে। এ ছাড়া ওই শিশুর মাও আদালতে ২২ ধারায় তাঁর জবানবন্দী দিয়েছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন