রাতের আধারে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ২

  20-01-2019 04:22PM

পিএনএস, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে ছমির আলী (৬৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ৮ টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের বাংগাল পাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় জানা গেছে, বাংগাল পাড়া গ্রামের মৃত ছাদেক আলীর ছেলে ছমির আলী ও তার ছেলে নুর হোসেন স্থানীয় কামালের বার্তী গ্রাম থেকে ফেরার পথে দশানী নদীর পাড়ে এক দল দুর্বৃত্ত তাদের উপর হামলা চালায়। দুর্বৃত্তরা কৃষক ছমির আলীকে উপুর্যপরি কুপিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। ঘটনাস্থলে ছমির আলীর মৃত্যু হয়। এ সময় নুর হোসেনের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দ্রুত তাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে মারাত্মক জখম হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

খবর পেয়ে রাতেই বকশীগঞ্জ থানা পুলিশ ছমির আলীর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় রাতেই দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাক সরকার, বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম, সাধুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কৃষক ছমির আলীর পরিবারের দাবি একই গ্রামের শাহাজল হকের সঙ্গে জমিজমা বিরোধের জের ধরে তারাই ছমির আলীকে নির্মমভাবে হত্যা করেছে।

তবে এই ঘটনার পর থেকে শাহাজল হক ও তার লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। কৃষক হত্যার ঘটনায় রাতেই বকশীগঞ্জ থানা পুলিশ শাহাজল হকের আত্মীয় ফকির আলী ও শাহাজাহান আলীকে আটক করেছেন।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মাহবুব আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন