ময়মনসিংহে পৃথক অভিযানে পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  21-01-2019 06:57PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃত ইউসুফ হোসেন, সুমন মিয়া, লাল মিয়া, মোঃ হামিদ ও ছামছুল হকের কাছ থেকে ১৬২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২১ জানুয়ারি) গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। তার আগে রোববার ময়মনসিংহ নগরীতে, ফুলবাড়িয়ায় ও ভালুকার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে রোববার ডিবি পুলিশের এসআই নাজিম উদ্দিন, এএসআই বাবুল সংগীয়দের নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে শহরের ছোট বাজার এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইউসুফ হোসেনকে গ্রেফতার করে। অপর অভিযানে এসআই মোঃ আলাউদ্দিন, এএসআই জহুরুল ইসলাম ও এএসআই তোফায়েল সংগীয়দের নিয়ে ফুলবাড়ীয়ার আছিম এলাকায় অভিযান পরিচালনা করে আছিম পিডিপি বাজার থেকে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সুমন মিয়া ও লাল মিয়াকে গ্রেফতার করেন।

এছাড়া এসআই মাসুদ জামালী, এএসআই আব্দুল মজিদ পৃথক অভিযান চালিয়ে ভালুকার স্কয়ার মাষ্টারবাড়ী এলাকা থেকে ১২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ হামিদ ও ছামছুল হককে গ্রেফতার করে।

এসব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক তিনটি মামলা হয়েছে। পরে গ্রেফতারকৃতদের সোমবার আদালতে পাঠানো হয়েছে বলে আরও জানান ওসি শাহ কামাল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন