কুমিল্লা হালিম খাওয়ানোর লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  21-01-2019 09:32PM

পিএনএস ডেস্ক : কুমিল্লার বরুড়া উপজেলায় হালিম খাওয়ানোর লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, গতকাল সন্ধ্যায় স্থানীয় মাহফিল থেকে হালিম কিনে দেওয়ার লোভ দেখিয়ে ওই শিশুকে ডেকে নিয়ে যান একই বাড়ির সাব্বির। শিশুটিকে পাশের নির্জন একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন তিনি। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা সাব্বিরকে আটক করে। বিষয়টি গ্রাম্য সালিশের মাধ্যমে মীমাংসা করা হবে মর্মে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আবদুল হালিম নিজের জিম্মায় নেন সাব্বিরকে।

আজ সোমবার বেলা ১১টার দিকে শিশুটিকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠান।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, ‘আমার স্বামী প্রতিবন্ধী। আমার চার মেয়ে। আমি মানুষের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাই। আমার মেয়েকে যে ধর্ষণ করেছে আমি তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।’

এ বিষয়ে ইউপি সদস্য আবদুল হালিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এ ধরনের ঘটনা শুনেছি। তবে আমার জিম্মায় তাকে নেইনি।’

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ‘ধর্ষণের কোনো ঘটনা শুনিনি। তবে এ বিষয়ে কোনো অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন