ময়মনসিংহে ডিবি’র অভিযানে ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  22-01-2019 08:25PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে ১২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৮৫ পিচ ইয়াবা ও ১০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) গ্রেফতারকৃতদের পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়। তার আগে গতকাল সোমবার ও মঙ্গলবার দিনগত রাতে পৃথক অভিযান পরিচালনা করে আবদ আলী ওরফে আবে, আঃ মালেক, সাকিব শিকদার, আরিফ, রনি মিয়া, শামীম, মাজহারুল ইসলাম, মিলন মিয়া, খায়রুল ইসলাম, আজিজুল ইসলাম, রফিকুল শেখ ও নুর মোহাম্মদকে গ্রেফতার করা হয়।

জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্সনীতিতে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার ও মঙ্গলবার রাতে পৃথক অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থান থেকে ১২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসআই আক্রাম হোসেন, এএসআই আব্দুল খালেক, এএসআই সুজন চন্দ্র্র সাহা অভিযান চালিয়ে ফুলবাড়ীয়া উপজেলার পাঞ্জুর বাজার থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আবেদ আলী ওরফে আবে ও আঃ মালেককে গ্রেফতার করে।

এছাড়া এসআই আব্দুল লতিফ, এএসআই মজিদ, এএসআই ফারুক হোসেন অভিযান চালিয়ে ভালুকার হবিরবাড়ী ডোবালিয়া থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সাকিব শিকদার ও মোঃ আরিফকে গ্রেফতার করে।

অপর অভিযানে এস আই নাজিম উদ্দিন, এএসআই আব্দুল মজিদ নগরীর পাটগুদাম মোড় থেকে ১০ গ্রাম হিরোইনসহ মাদক ব্যবসায়ী রনি মিয়া ও মোঃ শামীমকে গ্রেফতার করে।

এদিকে এসআই মোবারক হোসেন, এসআই হাবিবুর রহমান, অপর অভিযানে ভালুকার সিডষ্টোর থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মাজহারুল ইসলাম, মিলন মিয়া, খায়রুল ইসলাম,আজিজুল ইসলাম, রফিকুল শেখ ও নূর মোহাম্মদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে। পরে তাদেরকে মঙ্গলবার ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে বলে ডিবি পুলিশের ওই কর্মকর্তা আরও জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন