মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

  

পিএনএস ডেস্ক :মাদারীপুরের শিবচরে শুভ হাওলাদার (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে শিবচর উপজেলা হাসপাতালে এবং পরে জরুরি ভিত্তিতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওই ছাত্রের পরিবারসূত্রে জানা যায়, শুভ হাওলাদার শিবচর উপজেলার দত্তপাড়া টি.এন একাডেমি থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।বৃহস্পতিবার সকাল সোয়া ৯টায় শিবচর শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করছিলো এ সময় নাহিদ মাল নামে একজন তাকে পেছন থেকে ডাক দেয়। পরে তাকে রাস্তার পাশে পুকুর পাড়ে নিয়ে সন্ত্রাসী নাহিদ কোমর থেকে চাইনিজ কুড়াল বের করে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে শুভ হাওলাদার গুরুতর জখম হয়। পরে স্থানীয় লোক ও নিরাপত্তা কর্মীরা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার ডান পায়ের হাটুতে গুরুতর জখম হয়। তার ডান পায়ের নিচে রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরি ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech