নান্দাইলে পাওনা টাকা চাওয়ার সময় ছুরিকাঘাতে বন্ধু খুন,ঘাতক বন্ধুর থানায় আত্মসমর্পণ

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে বাড়ি থেকে ডেকে নিয়ে পাওনা টাকা চাওয়ার সময় তর্কাতর্কির একপর্যায়ে ছুরিকাঘাতে বন্ধু সুহেল মিয়া (২৫)কে খুন করে ঘাতক বন্ধু শাহাবুদ্দিন (২৮)থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে বলে পুলিশ সূত্র জানায়।

শনিবার (২৩ মার্চ) বিকেল ৫ টার দিকে নান্দাইল পৌরসভার আচারগাঁও ঝাউগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নান্দাইল পৌরসভার চারিআনিপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে সুহেল মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে তার বন্ধু আচারগাঁও ঝাউগড়া গ্রামের ওসমানের ছেলে শাহাবুদ্দিন নিজ বাড়িতে পাওনা টাকা চাওয়ার সময় তর্কাতর্কির এক পর্যায়ে ছুরিকাঘাত ও কুপিয়ে গুরুতর জখম করে।

এসময় স্থানীয় এলাকাবাসি সুহেলকে উদ্ধার করে প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর পরই তার মৃত্যু হয় বলে নিহতের স্বজনরা জানান।

এদিকে ঘটনার পর পরই ঘাতক শাহাবুদ্দিন নান্দাইল মডেল থানায় হাজির হয়ে এ খুনের ঘটনা স্ববিস্তারে বললে পুলিশ তাকে আটক করে।

ঘাতক শাহাবুদ্দিন পুলিশকে জানায়, তার (শাহাবুদ্দিন) সাথে নিহত সোহেলের বোনের সম্পর্ক থাকায় তাকে টাকা কর্জ দেই। কিন্তু টাকা পেরত না দিয়ে তালবাহানা করতে থাকে। ঘটনার সময় পাওনা টাকা নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে এ ঘটনা ঘটে। তবে স্থানীয় এলাকবাসী জানায়, এরা জুয়া খেলে, এক কথায় জুয়াড়ী। হয়ত জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে এ ঘটনা ঘটতে পারে।

নান্দাইল মডেল থার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ কামরুল ইসলাম মিয়া এ ব্যাপারে বলেন ,ঘটনার খবর পেয়ে ঘাতককে ধরতে সংশ্লিষ্ট এলাকায় অভিযান চলাকালীন সময়ে খবর পাই ঘাতক নিজে থানায় এসে হাজির হয়েছে।এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহনের প্রস্তুতি চলছে বলে আরো জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech