বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের মা-বাবাকে জিজ্ঞাসাবাদ পুলিশের!

  24-03-2019 05:40PM

পিএনএস ডেস্ক :চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘মযূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টাকারী নিহত পলাশের মা-বাবাও তাদের স্বজনকে জিজ্ঞাসাবাদ করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি টিম।

দু’একদিনের মধ্যে পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

শনিবার (২৩ মার্চ) দিবাগত রাতে মামলার তদন্তকারী সংস্থা চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজমের একটি টিম নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পলাশের বাড়িতে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে।

রাজেশ বড়ুয়া বলেন, ‘চিত্রনায়িকা শিমলাকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়েছে। তাকে দু’এক দিনের মধ্যে জিজ্ঞাসাবাদ করা হবে ‘

তিনি জানান, রাত ৮টার দিকে তার নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় নিহত পলাশের বাড়িতে যান। তারা পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, চাচা দ্বীন ইসলাম এবং আত্মীয়স্বজন ও প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন। পলাশের বেড়ে ওঠা, পড়াশোনা, বিয়েসহ নানা বিষয়ে ২ ঘণ্টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা
হয় বলে জানান এ কর্মকর্তা।

ছিনতাইয়ের চেষ্টার শিকার বিমানের পাইলট, ফার্স্ট অফিসার ও চারজন কেবিন
ক্রুকে ইতোমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি বিকালে বাংলাদেশ বিমানের বিমানের বিজি-১৪৭ নম্বর ফ্লাইটটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা। কিন্তু উড্ডয়নের পরপরই আকাশে একজন ছিনতাইকারী বিমানটি জিম্মি করে সে প্রধানমন্ত্রীর সাথে কথা বলিয়ে দেয়ার দাবি করে। পরে পাইলট বিমানটি চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে ল্যান্ড করলে যৌথ বাহিনীর অভিযানে জিম্মি ঘটনার অবসান হয়। অভিযানে তার মৃত্যু হয়েছে বলে জানান অভিযানে নেতৃত্ব দেয়া সেনা কর্মকর্তারা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন