উপজেলা চেয়ারম্যানের আদর না যৌন নিপীড়ন!

  

পিএনএস ডেস্ক : বান্দরবানের আলীকদমে গত সপ্তাহে উপজেয়া চেয়ারম্যান নির্বাচিত হন মো. আবুল কালাম। ২২ মার্চ তিনি স্থানীয় নোয়াপাড়া ইউনিয়নের মেরিনচর পাড়ায় ম্রো সম্প্রদায়ের মানুষদের কাছ থেকে সংবর্ধন নিতে যান। সংবর্ধনা নেয়ার সময় আবুল কালাম সবার সম্মুখে একজন বিধবা নারীর সাথে বেশ আপত্তিকর আচরণ করেছেন বলে অভিযোগ উঠেছে।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া কয়েকটি ছবিতে দেখা গেছে, তিনি ম্রো নৃগোষ্ঠির এক বিধবা নারীকে জনসম্মুখে জড়িয়ে ধরে আছেন। ওই নারীর অভিব্যক্তিতে স্পষ্ট যে, তিনি এতে খুবই অস্বস্তি বোধ করছেন এবং জোর করে চেয়ারম্যানের হাত থেকে ছুটে যেতে চেষ্টা করছেন। অন্যদিকে চেয়ারম্যান তাকে জোরপূর্বক ধরে রাখার চেষ্টা করছেন।

সামাজিক মাধ্যমে ছবিগুলো ছড়িয়ে পড়ার পর অনেকেই চেয়ারম্যানের সমালোচনায় সরব হয়েছেন। ক্ষুদ্র নৃগোষ্ঠির একজন বিধবা নারীকে এভাবে তার ইচ্ছার বিরুদ্ধে প্রকাশ্যে হেনস্তা করার দায়ে চেয়ারম্যানের বিচারও চেয়েছেন অনেকে।

তাদেরই একজন লিখেছেন, একজন জনপ্রতিনিধি কখনো এইভাবে একজন নারীকে জড়িয়ে ধরতে পারেননা ওই নারীর অনুমতি ছাড়া। কান্ডজ্ঞানহীন ব্যক্তি ছাড়া কখনো একজন নারীকে এইভাবে জড়িয়ে ধরতে পারেনা। এটি সম্পৃর্ণ শ্লীলতাহানি ও নারী সমাজকে অবমূল্যায়ন করা।

নিপুন ত্রিপুরা নামে ক্ষুদ্র নৃগোষ্ঠির একজন ছবিগুলো শেয়ার করে লিখেছেন, ভোট কারচুপি করে বিজয়ী হওয়া এ জানোয়ার চেয়ারম্যানের নাম মোহাম্মদ আবদুল কালাম। সংবর্ধনা নিতে গিয়ে সহজ সরল ম্রো মেয়েকে জড়িয়ে ধরে কামনা মিটাচ্ছে আর আশেপাশে সব চামচারা হাততালি দিচ্ছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech