৫ দিন ধরে নিখোঁজ তারা, পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

  

পিএনএস ডেস্ক : ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যক্তিকে অপহরণ করার অভিযোগ করেছেন তাদের পরিবার। তাদের একজন মাদ্রাসা শিক্ষক জাহেদুর রহমান (৩৯) অপরজন ব্যবসায়ী মো. ইকবাল (৩৩)।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে সোমবার এক সাংবাদ সম্মেলনে নিখোঁজ ব্যক্তিদের পরিবার এ অভিযোগ করেন।

সাংবাদ সম্মেলনে বলা হয়, গত ১০ এপ্রিল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাদের মাইক্রোবাসে তুলে নেওয়া হয়। সম্ভাব্য কোন স্থানে তাদের খুঁজে না পেয়ে থানা-পুলিশ, র‌্যাব কার্যালয় ও নারায়ণগঞ্জ এবং ঢাকার ডিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী সকল বাহিনীর দপ্তরে খোঁজ করা হলে তাদের আটকের বিষয়টি সংস্থাগুলো অস্বীকার করেছে।

লিখিত বক্তব্যে ইকবাল হোসেনের ছোট ভাই মোস্তফা কামাল জানান, গত ১০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার নিমাইকাশারী বাজার বায়তুল শরফ জামে মসজিদের সামনে থেকে ডিবি পরিচয় আট-দশ জন সাদা পোশাকধারী ব্যক্তি জাহেদুর ও ইকবালকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে দ্রুত মহাসড়কের দিকে চলে যায়।

পরে ১২ এপ্রিল ইকবালের ভাই মোস্তফা কামাল সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন।

মোস্তফা কামালের দাবি এলাকায় তাদের সঙ্গে কারও শত্রুতা নেই। তারা রাজনৈতিক বা সন্ত্রাসী কর্মকাণ্ডেও জড়িত নন। কারা কেন তাদের তুলে নিয়েছে বিষয়টি জানতে পারছেন না। কেউ ফোনে তাদের কাছে কোন চাঁদাও দাবি করেনি। ইকবালের স্ত্রী হাবিবা আক্তার ১০ মাসের শিশু সন্তানকে নিয়ে এখন অসহায় দিন কাটাচ্ছেন। তিনি আরও বলেন, জায়েদ ও ইকবালের কোন অপরাধ থাকলে প্রচলিত আইনে তাদের বিচার হোক। কিন্তু তাদেরকে তুলে নিয়ে গুম করে রাখা হয়েছে কেন? এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজ বলেন, থানায় তো জিডি অনেক, আমি বিষয়টি খোঁজ নিচ্ছি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech