মেয়েদের শরীরে বডি স্প্রে নিক্ষেপ, অতঃপর...

  

পিএনএস ডেস্ক :বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে মেয়েদের শরীরে বডি স্প্রে নিক্ষেপ করে উত্যক্ত করায় ৯৯৯ এ ফোন দিয়ে পাঁচ যুবককে পুলিশে দিয়েছে স্থানীয়রা। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হলে অর্থদণ্ড প্রদান করা হয়।

টাঙ্গাইলের ভূঞাপুরের আগতেরিল্যা গ্রামে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

দণ্ডপ্রাপ্তরা হলেন, গোপালপুর উপজেলার নারুচী গ্রামের রকিবুল হোসেনের ছেলে শাকিল হোসেন (১৫), টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর গ্রামের জাফরের ছেলে মো. সুমন (১৬), সিরাজগঞ্জ সদর উপজেলার একডালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মানিক (১৫), ভূঞাপুর উপজেলার আগতেরিল্যা গ্রামের শাহানশার ছেলে আল আমিন (১৬) একই উপজেলার অর্জুনা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. মানিক হোসেন (১৪)। জানা যায়, উপজেলার আগতেরিল্যা গ্রামে বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে মেয়েদের শরীরে বডি স্প্রে প্রয়োগ করে। সেই সাথে রাস্তায় মেয়েদের অশালীন কথা বার্তা বলতো। মেয়েদের উত্ত্যক্তের বিষয়টি স্থানীয়রা পুলিশের কল সেন্টার ৯৯৯ এ নাম্বারে ফোন করে। পরে ৯৯৯ নম্বর থেকে ভূঞাপুর থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচজনকে আটক করে। পরে পুলিশ তাদেরকে দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। পরে আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ উত্যক্তকারীদের অর্থদণ্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ জানান, রাস্তায় ওই পাচঁজন ইভটিজার মেয়েদেরকে শরীরে বডি স্প্রে দিয়ে উত্ত্যক্তের ঘটনায় তাদের প্রত্যেককে বিভিন্ন অংকে অর্থদণ্ড অথবা অনাদায়ে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech