ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা-হেরোইনসহ ৮ মাদকবিক্রেতা গ্রেফতার

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ হাজার ৫২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৩ গ্রাম হেরোইনসহ ৮ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে সোর্পদ করা হয়েছে। তার আগে মঙ্গলবার ও সোমবার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার সকাল ৯টায় ডিবির এসআই(নিঃ) আক্রাম হোসেন, এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল, এএসআই(নিঃ) মোঃ মঞ্জুরুল ও এএসআই(নিঃ) সুজন চন্দ্র সাহা সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সদর উপজেলার পাটগুদাম ব্রীজ মোড় হাজী কাশেম আলী কলেজের সামনে থেকে ২ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মতিউর রহমান (৩২), মোঃ আতিকুল ইসলাম (৩২), মোঃ রফিকুল ইসলাম (৩৬) ও মোঃ আইনুল হক (৪৫) নামের চারজনকে গ্রেফতার করেন।

অপর দিকে এসআই(নিঃ) হাবিবুর রহমান সংগীয় ফোর্স নিয়ে সোমবার বিকালে নগরীর কাশর এলাকায় অভিযান চালিয়ে ২৩ গ্রাম হেরোইনসহ মোঃ আনোয়ার হোসেন রতন (৩৩), মোঃ রবিউল ইসলাম (৩৫) এবং অপর অভিযানে এসআই নাজিম উদ্দিন ও এএসআইু বাবুল হোসেন মঙ্গলবার ভোর রাতে নান্দাইল উপজেলার হাসপাতাল রোড এলাকা থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলটসহ মোঃ নুরুল হক ভুইয়া (৪৮) ও মোঃ আলাল উদ্দিন (৪০) নামে দুই মাদকবিক্রেতাকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে সোর্পদ করা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech