ভালুকায় মা ও মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলায় যুবক গ্রেফতার

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় কারখানা শ্রমিক মেয়ে ও তার মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় ৯ জনের নাম উল্লেখসহ আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করার পর পুলিশ ওই মামলার ১ নম্বর আসামী বাবু (১৯) নামে এক যুবককে গ্রেফতার করে ময়মনসিংহ আদালতে প্রেরণ করেছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃত আসামী বাবুকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়। তার আগে গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) দিনগত রাতে ওই মেয়ের বাবা বাদি হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করলে মামলার ১ নম্বর আসামী বাবুকে গ্রেফতার করে পুলিশ।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া জেলার ধনুট উপজেলার মানিক পটল গ্রামের বাবুল প্রামাণিকের মেয়ে ভালুকার এমজি কটন মিলের শ্রমিক পহেলা বৈশাখের দিন সন্ধ্যায় উপজেলার কাশর এলাকায় বৈশাখী মেলার অনুষ্ঠান দেখে রাতে একটি গজারী বন দিয়ে তার বাবা-মা ও তিন মামাসহ বর্তমান ঠিকানা শ্রীপুর উপজেলার নয়াপাড়ার বাসায় ফিরছিলো।

ওই সময় বাবু, আসিফ, রাজিব, রাকিব, হাসান, সবুজ, হৃদয়, জাহিদ ও রাজু নামের ৯ জন যুবক তাদের পথরোধ করে। পরে মিল শ্রমিক ও তার মাকে জোড়পূর্বক টেনে হেছড়ে গভীর গজারী বনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় তাদের ডাক চিৎকারে পথচারী ও আশপাশের লোকজন ঘটনাস্থলে চলে আসায় ওই যুবকেরা পালিয়ে যায়।

এ ঘটনায় মেয়ের বাবা বাবুল প্রামাণিক বাদি হয়ে উল্লেখিত ৯ যুবকসহ আরো ১০/১২ অজ্ঞাত আসামী করে ভালুকা মডেল থানায় (নম্বর-৪৫) মামলা দায়ের করেন। পরে ঘটনার রাতেই পুলিশ মামলার ১ নম্বর আসামী বাবুকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই মোজাম্মেল হক জানান, ধর্ষণ চেষ্টা মামলার ১ নম্বর আসামীকে গ্রেফতারের পর বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech