গাজীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়....!

  

পিএনএস ডেস্ক : গাজীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শারমিন আক্তার লিজা (১৬) নামে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাত করে খুন করেছে মোস্তাকিন রহমান রাজু (১৭) নামে অপর কলেজছাত্র।

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী কাঁচাবাজার এলাকায় লিংকন কলেজের পাশে বুধবার দুপুর আড়াইটার দিকে প্রকাশ্যে লিজাকে ছুরিকাঘাত করে রাজু।

এ ঘটনায় মোস্তাকিন রহমান রাজুকে আটক করেছে পুলিশ। আটক মোস্তাকিন কোনাবাড়ী লিংকন মেমোরিয়াল কলেজের ছাত্র। সে গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন সালনা এলাকার আবুল কাশেমের ছেলে। তারা কোনাবাড়ী আমবাগ এলাকায় বাসা ভাড়া থাকত বলে জানা গেছে।

নিহত শারমিন আক্তার লিজা গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার শফিকুল ইসলাম শাফির মেয়ে। তিনি কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের ছাত্রী ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সকালে পরীক্ষা দিতে কলেজে যান শারমিন। পরীক্ষা শেষে দুপুর আড়াইটার দিকে বাসায় ফেরার পথে কোনাবাড়ী কাঁচাবাজার এলাকায় লিংকন কলেজের পাশে পৌঁছালে মুস্তাকিন তাকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখ্যান করায় শারমিনকে ছুরিকাঘাত করে মুস্তাকিন। পরে গুরুতর অবস্থায় শারমিনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ঢাকায় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শারমিনকে মৃত ঘোষণা করেন। ওই সময় স্থানীয়রা মোস্তাকিনকে আটক করে পুলিশে দেয়।

কোনাবাড়ী থানার ওসি মো. এমদাদ হোসেন জানান, এ ঘটনায় মোস্তাকিন রহমান রাজুকে আটক করা হয়েছে। নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech