আপন ভাইকে অপহরণ করে মুক্তিপণ দাবি

  19-04-2019 09:37PM

পিএনএস ডেস্ক : টাকার জন্য স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে আপন বড় ভাই ও তার সহযোগীরা। অপহরণের একদিন পর বৃহস্পতিবার রাতে অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারী আপন বড় ভাইসহ তিনজনকে আটক করে র‌্যাব।

জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের ভূইয়াপাড়া এলাকার মো. মনির হোসেনের ছেলে ফাহাদ জামিল বুধবার সকালে স্কুলের উদ্দেশে বাসা থেকে বের হয়।

সন্ধ্যায় বাসায় ফেরার কথা থাকলেও সে আর ফেরেনি। পরবর্তীতে সন্ধ্যা ৭টায় অপরিচিত একটি নম্বর থেকে ফাহাদের বাবার মোবাইলে ফোন দিয়ে বলে, ‘আপনার ছেলেকে জীবিত ফেরত চাইলে রাত ৯টার মধ্যে ৬০ লাখ টাকা দিতে হবে। যদি এই বিষয়টি থানায় জানানো হয় তাহলে ফাহাদকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে’।

এরপর সঙ্গে সঙ্গেই নম্বরটি বন্ধ করে দেওয়া হয়। এরপর রাতে বড় ভাই মাছুম জামিল নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

পরে মোবাইল ফোন ট্র্যাক করে জানা যায় অপহরণের পর তাকেসহ অপহরণকারীরা প্রথমে ফতুল্লার লালপুর ও পরে মুন্সিগঞ্জ এলাকায় যায়। পরবর্তীতে র‌্যাবের অভিযানে মুন্সিগঞ্জ লঞ্চঘাটের সামনে থেকে অপহৃত ফাহাদকে উদ্ধার করা হয়।

সেখান থেকে আটক করা হয় তারই বড় ভাই মারুফ জামিল (৩০), সহযোগী সোহান (২৬) ও জিসানকে (৩০)।

র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, নারায়ণগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে তারই বড় ভাই ও আরো দুজন সহযোগীকে আটক করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন