রামপালে চেয়ারম্যানের বেধড়ক মারপিটে গৃহবধু আহত

  22-04-2019 07:50PM

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : বাগেরহাটের রামপালের গৌরম্ভা ইউপি চেয়ারম্যান কর্তৃক শালিশ বৈঠকের কথা বলে ডেকে নিয়ে গৃহবধু সাফারা বেগম (৩৫) ও তার স্বামী সেকেন্দার আলী (৪০) কে বেধড়ক মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত গৃহবধু সাফারা বেগম রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় ১ সপ্তাহ ধরে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহতরা হলেন, উপজেলার চিত্রা গ্রামের সেকেন্দার আলী শেখ ও তার স্ত্রী সাফারা বেগম।

আহত গৃহবধু জানান, গত ১৫ এপ্রিল সোমবার জমিজমা ও টাকা সংক্রান্ত বিরোধের ঘটনায় গৌরম্ভা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গাজী গিয়াস উদ্দিন ওই দম্পতিকে নোটিশ করেন। তারা সকাল ১০ টায় পরিষদে হাজির হলে চেয়ারম্যান গিয়াস উদ্দিন, দফাদার, এক চৌকিদার ও চেয়ারম্যানের দুই সহযোগী তাদের প্রথমে একটি রুমের ভেতর আটকে রাখেন। পরে সেখান থেকে বের করে টাকার বদলে তাদের জমি লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন। ওই দম্পতি জমি না দিয়ে ৪৫ হাজার টাকা ফেরৎ দেওয়ার কথা বলেন। এতে ক্ষিপ্ত হয়ে দফায় দফায় মোটা বেত দিয়ে ওই দম্পতিকে মারপিট শুরু করেন। গৃহবধু আরও জানান, চেয়ারম্যান নিজে তাকে গলা টিপে ধরেন এবং টেবিলে নিচে মাথা চেপে ধরে বেধড়ক মারতে থাকেন আর গালাগাল দিতে থাকেন। এক পর্যায়ে ২টি সাদা কাগজে তাদের স্বাক্ষর করে তাদের ছেড়ে দেওয়া হয়। এরপর ওই দম্পতি এসে বৃহস্পতিবার রামপাল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এসে চিকিৎসার জন্য ভর্তি হন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গাজী গিয়াস উদ্দিনের মুঠোফোনে এ রিপোর্ট লেখার সময় তার ব্যবহৃত ০১৭১২-৯৫৮৭৭৮ নম্বরে ফোন দিয়ে সাংবাদিক পরিচয় দিলে তিনি ব্যস্ত আছি পরে কথা বলবো বলে ফোন কেটে দেন। এ ব্যাপারে রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমানের দৃষ্টি আকর্ষন খরা হলে তিনি দুঃখ প্রকাশ করে বলেন, বিষয়টি আমি দেখছি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন