নিজের বাবাকে হাতুড়ি দিয়ে পেটালো সন্তান!

  

পিএনএস ডেস্ক : শরীয়তপুর সদর উপজেলার কুন্দিরিয়া গ্রামে সম্পত্তির লোভে এক সন্তান তার বাবাকে হাতুড়ি ও লোহার রড দিয়ে মারধর করেছে বলে খবর পাওয়া গেছে। গুরুতর আহত ছাত্তার খলিফা (৭৭) শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ওই বৃদ্ধের ছেলে বাদশা খলিফা (৪৭) দীর্ঘদিন ধরে জমি জমা তার নামে লিখে দিতে চাপ প্রয়োগ করছিল। কিন্তু ছাত্তার খলিফা তার আরও দুই ছেলে ও তিন মেয়ে থাকায় জমি শুধু তার নামে লিখে দেননি।

গত ১৭ এপ্রিল বৃদ্ধ বাবাকে ঘরে আটকে স্ত্রী ও ছেলেকে সাথে নিয়ে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে বাদশা খলিফা। পরে প্রতিবেশীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধ ছাত্তার খলিফাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার বর্ণনা দিতে গিয়ে কান্না করতে করতে ছাত্তার খলিফা বলেন, ‘বাদশা, তার স্ত্রী ও ছেলে আমার সম্পদের জন্য আমাকে হাতুড়ি, লোহার রড দিয়ে মারধর করে আমাকে মেরে ফেলতে চেয়েছিল। আমার ছোট ছেলে সেলিমকেও মেরে ফেলার হুমকি দিচ্ছে। তাই ও এখন বাড়িতে ফিরতে পারছে না। আমার সাথে হাসপাতালেই থাকে।’ এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, অভিযুক্ত আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech